Torey Putuler - Souls

তোরে পুতুলের মত করে
Album: Super Souls
souls
Year: 1980
Singer - Nakib Khan

 


Torey Putuler Moto Lyrics

তোরে পুতুলের মত করে সাজিয়ে
হৃদয়ের কোঠরে রাখব
আর হৃদয়ের চোখ মেলে তাঁকিয়ে
সারাটি জীবন ভরে দেখব
আমি নেই নেই নেইরে
যেন তোর ই মাঝে হারিয়ে গেছি

তোর রিণিঝিণি কাঁকণের ছন্দ
র্নিঘুম স্বপ্নে বাজেরে
তোর নন্দিত বাধনের শিহরণ
দু’চোখের জানালায় জাগেরে

তোরে রংধনুর সাত রঙে রাঙিয়ে
ফুলদানি ভরিয়ে রাখব
আর কপালেতে নীল টিপ পরিয়ে
প্রেমেরই আল্পনা আকব

আমি নেই নেই নেইরে
যেন তোর ই মাঝে হারিয়ে গেছি

তোরে পুতুলের মত করে সাজিয়ে
হৃদয়ের কোঠরে রাখব
আর হৃদয়ের চোখ মেলে তাঁকিয়ে
সারাটি জীবন ভরে দেখব

তোর ভাবনার করিডোরে সারা দিন
হেঁটে হেঁটে যেন আমি মরেছি
আর স্বপ্নেতে জেগে জেগে পাহারায়
অধরেতে ঠাঁই করে নিয়েছি

তোরে বুকেরই কারাগারে চিরদিন
বন্দী করে আমি রাখব
আর শূন্য জীবনে আমারি
অনিমেষ জড়িয়ে যে রাখব

আমি নেই নেই নেইরে
যেন তোর ই মাঝে হারিয়ে গেছি

তোরে পুতুলের মত করে সাজিয়ে
হৃদয়ের কোঠরে রাখব
আর হৃদয়ের চোখ মেলে তাঁকিয়ে
সারাটি জীবন ভরে দেখব
আমি নেই নেই নেইরে
যেন তোর ই মাঝে হারিয়ে গেছি

You May Also Like Souls:
* Dorgay Mom Jele
* Bhule Gechho Tumi
* Nodi Eshe Poth
* Vision
* Aamra Je Bhalobeshe
* Sukh Pakhi Aailo


Click on image to go:
https://nadimall.blogspot.com/2014/10/souls.html

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.