Bishshoy - LRB

বিস্ময়
Lyrics:
Album: Aamader

Year: 1998
Singer: Ayub Bachchu



Bishshoy Lyrics

পৃথিবীতে বসেছে মানুষের মেলা
এইখানে শুধু মনের খেলা
মন ভাঙে মন গড়ে
আর কিছু মন শুঘু স্তব্ধ রয়

প্রতিদিন ভোর হবে এই কথা ভেবে
কিছু কিছু মন পাপে ডুবে থাকে
কিছু কিছু মন পূর্ণের কাজে শুধু ব্যস্ত রয়

আশা নিরাশার পৃথিবীতে
বেচে থাকা যেন এক বিস্ময়
সততা আর ভালবাসা
বেচে থাকে শুধু সারাজীবন

আমার এই বিস্ময় আমি বেচে আছি
এই পৃথিবীতে আজ এবং এখনও

সুখে দুঃখে ছোটখাটো এই সংসারে
মানুষে মানুষে ভেদাভেদ করে
মানুষের তরে মানুষের মন রক্তাক্ত হয়

কতজন কোনখানে কত কিভাবে
বেচে থাকার নিয়ম খোঁজে
বেচে থাকার নিয়মে কোন বাধা নাই

আশা নিরাশার পৃথিবীতে
বেচে থাকা যেন এক বিস্ময়
সততা আর ভালবাসা
বেচে থাকে শুধু সারাজীবন

আমার এই বিস্ময় আমি বেচে আছি
এই পৃথিবীতে আজ এবং এখনও

বয়সের সীমারেখা গিয়েছে ফুঁড়িয়ে
মনের অসুখে সব ফেলেছে হারিয়ে
যে মানুষের এই পৃথিবীতে কোন চাওয়া নাই

সুখে দুঃখে ছোটখাটো এই সংসারে
মানুষে মানুষে ভেদাভেদ করে
মানুষের তরে মানুষের মন রক্তাক্ত হয়

আশা নিরাশার পৃথিবীতে
বেচে থাকা যেন এক বিস্ময়
সততা আর ভালবাসা
বেচে থাকে শুধু সারাজীবন

আমার এই বিস্ময় আমি বেচে আছি
এই পৃথিবীতে আজ এবং এখনও

সুখে দুঃখে ছোটখাটো এই সংসারে
মানুষে মানুষে ভেদাভেদ করে
মানুষের তরে মানুষের মন রক্তাক্ত হয়

পৃথিবীতে বসেছে মানুষের মেলা
এইখানে শুধু মনের খেলা
মন ভাঙে মন গড়ে
আর কিছু মন শুঘু স্তব্ধ রয়

প্রতিদিন ভোর হবে এই কথা ভেবে
কিছু কিছু মন পাপে ডুবে থাকে
কিছু কিছু মন পূর্ণের কাজে শুধু ব্যস্ত রয়

You May Also Like Ayub Bachchu:
* Bhober Deshe
* Khub Shohojei
* Aayna ebong Aami
* Jokhon Theme Jaay
* Ekti Shaako


Click on image to go:

Please share this song with your friends...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.