Nimnobitto Pitar Prarthona - Ayub Bachchu

নিম্নবিত্ত পিতার প্রার্থনা
Lyrics: নিয়াজ আহমেদ অংশু
Album: Ekaa
ayub-bachchu-ekaa

Singer: Ayub Bachchu
Year: 1999



Nimnobitto Pitar Prarthona Lyrics

এক নিম্নবিত্ত পিতার প্রার্থনা
আমার স্বপ্নকে কেউ নোংরা করোনা
আমার স্বপ্ন আমারই বাংলাদেশ

আমার স্বপন একদিন আপন
আমার স্বপ্ন আমারই সন্তান
আমার পতাকায় বিলীন হবে
আমার কান্না

আমি যেন পরাজিত পিতা
যে ভুলে গ্যাছে বলতে,
আমার সন্তান যেন থাকে; দুধে ভাতে…


আজ আমার বাঁচতে চাওয়া এই পৃথিবীতে
আর একটু বাঁচতে চাওয়ার অনুমতি চেয়ে
আজ আমার ঘুম ভাঙা
আর একুটু আশা লাভের আশা দেখে
আজ আমার প্রার্থনা তাই
আমার স্বপ্নকে ঈশ্বর বিধাতার মাঝে
ভাগ করে নেয়ার নেয়ার নেয়ার অনুরোধে

একটি ছোট্ট মানচিত্র আঁকড়ে ধরে
এতটি বছর আমি করেছি পার
কেউ নেই যে তার হাতে দেব তুলে
এই মানচিত্রের দায়ভার

You May Also Like Ayub Bachchu:
* Ekaa
* Rongdhonu Hoye Jaai
* Aashbo Firey Gaane Gaane
* Dure Boshe Aachho
* Khub Shadharon


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.