Aapon Por - Bachchu

কি করে বললে
Lyrics:
Album: Aashare Srabon
Aashare Srabon

Singer: Ayub Bachchu
Year: 1999



Aapon Por Lyrics

চোখ বুঝিলেই হবে অন্ধকার
অন্ধকারে হবে কে পাঙ্গার
ও আমার হেসে খেলে বেলা গেলো
দুনিয়ার সুখে বুক ভরে গেলো

পাপী তাপী আমি গুনাহগার
ওপারেতে হবে জানি আমার বিচার
ও আমার ভরসাই তুমি মালিক সাই
তুমি ছাড়া কোন গতি নাই

উকিল মোক্তার নাই আমার ব্যারিস্টার নাই
কি করে আমি তোমার কাঠগড়ায় দাড়াই
সংগের সাথী নাই কে জামিন নেবে ভাই
অপারেতে আপন পর কোন কিছু নাই


শান্তি নাই মনে শান্তি নাই
ঘুম নাই দুচোখে ঘুম নাই
ক্ষমা চাই ও দয়াল ক্ষমা চাই
দয়া চাই তোমার দয়া চাই

চাওয়া নাই কোন পাওয়া নাই
তোমার চাই শুধু তোমায় চাই
আশা নাই বলার ভাষা নাই
তুমি ছাড়া আমি নিরুপায়


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.