Esho Dekhe Jaao - Shafin

এসো দেখে যাও
Album: Tomake
tomake-shafin
Year: 1997
Artist: Shafin Ahmed



Esho Dekhe Jao Lyrics

এসো দেখে যাও দোলে আমার এই মন
একটু ছুয়ে যাও হয়ে আমার আপন
এই আসরে সাথী হও
এত দিনেও যেন মেটেনি আমার সাধ
চলি দ্রুত জেনে হতে পারে বিপদ
কানে কানে কথা শুনে যাও

আধার পেরিয়ে ছন্দের তালে মেতে যেন আগুন ঝরে যায়
অনুভবে আজ দেখি তোমার এই সাজ যেন নেচে নেচে যায়

চেনা মানুষগুলো মুখোশ পরে ভীড়ে
যায় মিলিয়ে সকলে ছদ্মবেশে
গান শুনে হয় যে পাগল

চলে যেতে হবে এই আসর ছেড়ে
তোমায় নিয়ে যাব ভোরের আলোতে

আধার পেরিয়ে ছন্দের তালে মেতে যেন আগুন ঝরে যায়
অনুভবে আজ দেখি তোমার এই সাজ যেন নেচে নেচে যায়

এসো দেখে যাও দোলে আমার এই মন
একটু ছুয়ে যাও হয়ে আমার আপন
এই আসরে সাথী হও

আধার পেরিয়ে ছন্দের তালে মেতে যেন আগুন ঝরে যায়
অনুভবে আজ দেখি তোমার এই সাজ যেন নেচে নেচে যায়

You May Also Like 'Miles and Shafin':
* Ei Naa dekha
* Mon
* Elomelo Baatashe
* Shopno
* Aayna


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.