Olosh Dupure - Bachchu

অলস দুপুরে
Written By: S M Jongi
Music By: Ayub Bachchu
Album:  Rokto Golap
rokto-golap-ayub-bachchu
Year: 1986
Singer: Ayub Bachchu



Olosh Dupure Lyrics:

অলস দুপুরে উঠোন জুড়ে
কৃষ্ণচূড়ার ছায়ায়
মন আমার ওগো মন আমার
কোথায় জানি হারায়
কোথায় জানি হারায়।।

অজানা কত গল্প কথায়
দাদুর কাছে শুনে ।।
রূপ কথারই রাজ্যে সবই
হারাতাম মনে মনে।

মন আমার ওগো মন আমার
কোথায় জানি হারায়
কোথায় জানি হারায়।।

পুরানো সব গানের কথা
ভীর করে মনে ।।
কত দিনের কত ছবি
রয়েছে গাথা প্রাণে।

মন আমার ওগো মন আমার
কোথায় জানি হারায়
কোথায় জানি হারায়।।


You May Also Like Ayub Bachchu:
* Rokto Golap
* Moron Nesha
* Ekdin Dekha Hobe
* Dukhi (Ami Bohudin)
* Sharaghor Jure


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.