Protarok Chokh - Ayub Bachchu

প্রতারক চোখ
Lyrics: Bappi Khan
Album: Dhoni
Singer: Ayub Bachchu
Year: 1994



Protarok Chokh Lyrics

চোখ দিয়ে কোন সুখ পাইনি আমি
তবুও মাঝে মাঝে জলে ভরে আঁখি
প্রতারক প্রেমিকার চাইতেও নিষ্ঠুর সময়
প্রেমিকা আমায় দু:খ দিয়েছে ঠিক
সুখের ক্ষানিকটা স্বাদও তো দিয়েছিল সে

আ আ আ প্রতারক চোখ

তার পাথর বুক মেঘের চেয়ে কালো
দেখতে দেয়নি আমায়
মায়ের নরম মুখের আলো
দেখতে দেয়নি আমায়
কোন মিষ্টি হাসির সুখ
দেখতে দেয়নি আমায়
দেশের শ্যামল সবুজ মাঠ

তবুও এখন আমি সুখী
চারিদিকে আজ এখন
অন্যায় অবিচার মায়ের শূন্যবুক

তাই আমি মাঝে মাঝে ভাবি
দুটি চোখ না থেকে ভাল হয়েছে
সুন্দর কিছু দেখিনা
তাতে কী
অসুন্দর কোনকিছু দেখতে হয়না আমার
আপাতত আমি এতেই খুশি

You May Also Like Ayub Bachchu:
* Aporichita  - Chamok (1994)
* Paagol - Chamok (1994)
* Neel Molat - Chamok (1994)
* Ghumonto Shohore
* Bhranto Pothik


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.