Raater Tara - LRB

রাতের তারা
Lyrics:
Album: Shopno

Singer: Ayub Bachchu
Year: 1996



Raater Tara Lyrics

রাতের তারার মত আমার প্রেম
কোনোদিন তুমি বুঝতে পারোনি
এসেছিলে শুধু দিনের আলোতে
কখনো আমায় তাই ভালোবাসনি
তুমি ভুল করেছো আমায় ভুল বুঝে
আমি ভুল করেছি তোমায় ভালোবেসে।

সবকিছু কেন জেনেও তুমি
চলে গেলে না বুঝেই,
কেন যে আমি তোমাকেও
ভালোবেসেছি না ভেবেই
বল না এখন কার ভূলেই
একা আমি থাকবো বেঁচে।
তুমি ভুল করেছো আমায় ভুল বুঝে
আমি ভুল করেছি তোমায় ভালোবেসে।

ভালোবাসাগুলো তোমায় দিয়ে
হারালাম সব ভুল করে
ভালোবাসা গুলো কষ্ট হয়ে
কাঁদায় শুধু আমাকে
বল না এখন কার ভূলে?
একা আমি থাকবো বেঁচে।
তুমি ভুল করেছো আমায় ভুল বুঝে
আমি ভুল করেছি তোমায় ভালোবেসে।

You May Also Like Ayub Bachchu and LRB:
* Chaad Mama
* Kede Kede Jaabo
* Shonnashini
* Shopno (1) Chai Shopno
* Shopno (2) Golpo Sheshe



Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.