Shudhui Aamar Prem - LRB

শুধুই আমার প্রেম
Lyrics: Ayub Bachchu
Album: Shopno

Singer: Ayub Bachchu
Year: 1996



Shudhui Aamar Prem Lyrics

কেন তূমি বোঝনি আমাকে
জাননা কি, তুমি হারালে
হৃদয় এর সবটুকু জুড়ে তুমি
ঝিরি ঝিরি হাওয়া বলে দেয়
কতটা আপন আমি তোমার
জীবনে সব টুকু জুড়ে তুমি।

তুমি জানোনা এই হৃদয়ের
হৃদয় টা তুমি
তুমি আমার প্রেম
শুধুই আমার প্রেম ।

কিসের আসায় পথ চাওয়া
কিসের ব্যথায় হতাশ হওয়া
কখন ও কি তুমি ভেবে দেখেছ।

তুমি জানোনা এই হৃদয়ের
হৃদয় টা তুমি
তুমি আমার প্রেম
শুধুই আমার প্রেম ।

ঘুমের মাঝে স্বপ্ন আসে
স্বপ্ন এলে তুমি আস
তুমি আর স্বপ্ন দুজন তখন আপন।

তুমি জানোনা এই হৃদয়ের
হৃদয় টা তুমি
তুমি আমার প্রেম
শুধুই আমার প্রেম ।

You May Also Like Ayub Bachchu and LRB:
* Bankar
* Ridoyer Bhogoban
* Dukhini Raate
* Shara Raat Tumi - Stars Two
* Feere Feere - Capsule 500 Mg


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.