Bestota - Souls

ব্যস্ততা
Band: Souls
Album: Aaj Din Katuk Gaane
souls
Year: 1995
Singer: Nasim Ali

 


Bestota Lyrics

ব্যস্ততা আমাকে দেয় না অবসর
তাই বলে ভেবো না আমায় স্বার্থপর

যেখানে যাই তুমি আছ মনের ভিতর

ব্যস্ততা আমাকে দেয় না অবসর
তাই বলে ভেবো না আমায় স্বার্থপর

তোমার মনের কথা বুঝতে আমি
পারি নি হয়তো ভাবছো তুমি

ভালবাসার কথা ভূলিনি নি আজ
যেখানে যাই তুমি আছ মনের ভিতর

ব্যস্ততা আমাকে দেয় না অবসর
তাই বলে ভেবো না আমায় স্বার্থপর

সুখের তুলি দিয়ে স্বপ্ন এঁকে
আমার চোখের নীলে দিয়েছি রেখে

আমার ভালবাসা নয়তো পাথর
যেখানে যাই তুমি আছ মনের ভিতর

ব্যস্ততা আমাকে দেয় না অবসর
তাই বলে ভেবো না আমায় স্বার্থপর
যেখানে যাই তুমি আছ মনের ভিতর

You May Also Like Souls:
* Aalo aadhare
* Nishchup Maajhraat
* Onubhuti
* Kichhu kichhu kotha
* Prohoshone Prem


Click on image to go:
https://nadimall.blogspot.com/2014/10/souls.html

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


2 comments:

Note: Only a member of this blog may post a comment.