Ekaki Aami - Souls

একাকী আমি
Band: Souls
Album: Oshomoyer Gaan
souls
Year: 1997
Singer: Nasim Ali

 


Ekaki Aami Lyrics

একাকী আমি সারা বেলা
সয়েছি স্মৃতি অবহেলা।
তবু কেনো আমার চাওয়া পাওয়া
তবু কেনো আমার চাওয়া পাওয়া

একাকী আমি সারা বেলা
সয়েছি স্মৃতি অবহেলা।

হারিছে অনেক সময় যা পিছু ডাকে আমায়
জানিছে ফাগুন হাওয়া আর খুজবে না তোমায়।
এই হৃদয় অস্থিরতায় তোমার স্মৃতি ঘিরে।
তবে কেনো আমার চাওয়া পাওয়া?
তবে কেনো আমার চাওয়া পাওয়া?

হারিয়েছে অনেক প্রহর শুধুই বিষন্নতা
ঘুমিয়েছে সুখের সপন দুঃস্বপ্ন রঙিন আসায়।
তাই হৃদয় অস্থিরতায় তোমায় কাছে টানে।
তবে কেনো আমার চাওয়া পাওয়া?
তবে কেনো আমার চাওয়া পাওয়া?

একাকী আমি সারা বেলা
সয়েছি স্মৃতি অবহেলা।
তবে কেনো আমার চাওয়া পাওয়া
তবে কেনো আমার চাওয়া পাওয়া

একাকী আমি সারা বেলা
সয়েছি স্মৃতি অবহেলা।
তবু কেনো আমার চাওয়া পাওয়া
তবু কেনো আমার চাওয়া পাওয়া

You May Also Like Souls:
* Dariye Chilam
* Premik Mayor
* Ridoyer Kenvase
* Jete Jete Porichoy
* Aabeger Shure


Click on image to go:
https://nadimall.blogspot.com/2014/10/souls.html

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.