Neel Noyon - Miles

নীল নয়ন
Band: Miles
Album: Proyash
miles-proyash
Year: 1997
Singer: Shafin Ahmed



Nil Noyon Lyrics by Miles

মায়াবী আলোয় নীল দু নয়ন
কেন যে হাসে
খেয়ালি নেশাতে আমাকে
কেন যে ডাকে

বৃষ্টি ভেজা জ্যোসনা যেমন
চোখে তোমার তেমনি কিরণ
নীল স্বপনে ভরে মন সারাক্ষন
তোমার নীল নয়ন

মায়াবী আলোয় নীল দু নয়ন
কেন যে হাসে
খেয়ালি নেশাতে আমাকে
কেন যে ডাকে

শত রক্ত গোলাপে
রাঙ্গা হাসি ঠোটে তোমার
যেন স্তব্ধ বাতাসে
এলোমেলো করে আমায়

হাসির আড়ালে বাজে তোমারি লহরী
আপনমনে
হাসির ছলকে ডাকো আমাকে
মহোময় ইশারায় অচিনপুরে

শত রক্ত গোলাপে
রাঙ্গা হাসি ঠোটে তোমার
হাসির ছলকে ডাকো আমাকে
মহোময় ইশারায় অচিনপুরে

স্বর্ণ ঝরায় সূর্য যেমন
চোখের তারায় দীপ্তি তেমন
নীল আগুনে ভরে মন সারাক্ষন
তোমার নীল নয়ন

মায়াবী আলোয় নীল দু নয়ন
কেন যে হাসে
খেয়ালি নেশাতে আমাকে
কেন যে ডাকে

কেন ধরা না দিয়ে
শুধু ছুটে ছুটে বেড়াও
যেন ধুমকেতুর মতো
মনে ডাক দিয়ে হারাও

বনহরিনির মতো তোমারি
পলাতক আসা যাওয়া
মনের অরন্যে আমি তারে তাই
অচেনা তোমাকে পেয়েও হারাই

কেন ধরা না দিয়ে
শুধু ছুটে ছুটে বেড়াও
মনের অরন্যে আমি তারে তাই
অচেনা তোমাকে পেয়েও হারাই

নদীর ঢেউ বৃষ্টি যেমন
চোখে তোমার তেমনি কাকন
নীল আবেশে ভরে মন সারাক্ষন
তোমার নীল নয়ন

মায়াবী আলোয় নীল দু নয়ন
কেন যে হাসে
খেয়ালি নেশাতে আমাকে
কেন যে ডাকে

বৃষ্টি ভেজা জ্যোসনা যেমন
চোখে তোমার তেমনি কিরণ
নীল স্বপনে ভরে মন সারাক্ষন
তোমার নীল নয়ন

মায়াবী আলোয় নীল দু নয়ন
কেন যে হাসে
খেয়ালি নেশাতে আমাকে
কেন যে ডাকে


You May Also Like 'Miles and Shafin':
* Prothom Tumi
* Nirbashita
* Nebo Dokhol Kore
* Kaachhe Pete Chai
* Irsha
* Deho
* Biporit Baashona
* Thakto Jodi
* Tumi Chaile
* Ki Kore Shob Vule Jaai - Shesh Dekha (1998)


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.