Neela - Miles

নীলা
Band: Miles
Album: Prottasha
miles-prottasha
Year: 1993
Singer: Shafin Ahmed



Nila Lyrics by Miles

তোমার চোখে
চেয়ে দেখি আমি জীবনটাকে
ভালোবাসার স্মৃতিগুলো
তোমাকেই শুধু চায়

কিছু কথা
কিছু আশা নিয়ে জীবনটাতে
অনাবিল সব সুখের ছোয়ায়
তোমাকে কাছে চায়

ঐ সুদূর নিলীমায়
মন হারিয়ে যেতে চায়
যেথায় সময় থেমে রয়
তোমারি আশায়

নীলা তুমি কি চাও না
হারাতে ঐ নিলীমায়
যেখানে দুটি মন এক
হয়ে ছবির মত জেগে রয়

নীলা তুমি কি জানো না
আমার হৃদয়ের ঠিকানা
যেখানে তোমার আমার প্রেম
মিলে মিশে এক হয়

ফুলের মত
সৌরভে ভরিয়ে দিয়ে
তোমায় আমি ভালোবেসে
আরো কাছে পেতে চাই

দুরন্ত প্রেম ঝর্না ধারারই মত
ছুটে চলে অবিরত
তোমার ঠিকানায়

ঐ সুদূর নিলীমায়
মন হারিয়ে যেতে চায়
যেথায় সময় থেমে রয়
তোমারি আশায়

নীলা তুমি কি চাও না
হারাতে ঐ নিলীমায়
যেখানে দুটি মন এক
হয়ে ছবির মত জেগে রয়

নীলা তুমি কি জানো না
আমার হৃদয়ের ঠিকানা
যেখানে তোমার আমার প্রেম
মিলে মিশে এক হয়

ঐ সুদূর নিলীমায়
মন হারিয়ে যেতে চায়
যেথায় সময় থেমে রয়
তোমারি আশায়

নীলা তুমি কি চাও না
হারাতে ঐ নিলীমায়
যেখানে দুটি মন এক
হয়ে ছবির মত জেগে রয়

নীলা তুমি কি জানো না
আমার হৃদয়ের ঠিকানা
যেখানে তোমার আমার প্রেম
মিলে মিশে এক হয়


You May Also Like 'Miles':
* Rimjhim
* Bhalobashona
* Shopno Vongo
* Shaanti Chai
* Jala Jala


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.