Parina Bojhate - miles

পারিনা বোঝাতে
Band: Miles
Album: Probaho
miles-probaho
Year: 2000
Singer: Shafin Ahmed



Parina Bojhate Lyrics by Miles

মোহিনি করেছো আমায় খেয়ালি
জ্যোসনা রাতে জাগে অস্থিরতা
কখনো বিষন্ন মন করিনি হেয়ালি
দেখে তোমায় নতুন রুপে ভাঙ্গে নিরবতা

জানতে চেয়েছো কেন ভালোবাসি তোমায়
জানিনা কিভাবে শুরু করবো যে কোথায়

কোন আবেগে যেন পারিনা বোঝাতে
কোন উপমায় যেন পারিনা বোঝাতে
প্রেমের অবাধ হৃদয় ছোয়া দাগ
আমার গভীর অনুভুতি আমার অনুরাগ

যদি জানতাম কি কারনে নেইতো ধারনা
হাজারও কারনে প্রেমের সৃষ্টি
চেয়ে থাকি যখনই তুমি আনমনা
তোলে ঝড় আবেগী ঢেউ আর বৃষ্টি

জানতে চেয়েছো কেন ভালোবাসি তোমায়
জানিনা কিভাবে শুরু করবো যে কোথায়

কোন আবেগেই যেন পারিনা বোঝাতে
কোন উপমায় যেন পারিনা বোঝাতে
প্রেমের অবাধ দুটি হৃদয় ছোয়া দাগ
আমার গভীর অনুভুতি আমার অনুরাগ

সব ফেলে আঁকি যদি তোমারই ছবি
তুলির এক আচরেই তো মায়াবি সবই

কোন আবেগেই যেন পারিনা বোঝাতে
কোন উপমায় যেন পারিনা বোঝাতে
প্রেমের অবাধ দুটি হৃদয় ছোয়া দাগ
আমার গভীর অনুভুতি আমার অনুরাগ


You May Also Like 'Miles and Shafin':
* Shopnil Ei Raate
* Tumi Ki Shukhi
* Hello Dhaka
* Priyotoma
* Bishmoy Jatra


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.