Protikkha - Miles

প্রতীক্ষা
Band: Miles
Album: Protiddhoni
miles-protiddhoni
Year: 2006
Singer: Shafin Ahmed



Protikkha Lyrics by Miles

জানি তুমি আসবে না আমার হয়ে
জানি তুমি কাঁদবে না আমায় ভেবে
শুধু জানি থামবে না আমার প্রতীক্ষার
এই প্রহর

সারাদিন কাটে তোমায় ভেবে
সারারাত কাটে তোমারই স্বপ্নে
তবুও কাটে না অপেক্ষার এই প্রহর

একি অপরাধ আমার তোমায় ভালোবাসা
প্রতিদানে ভালোবাসা চাওয়া
এই প্রেম মানে না কোনো বাঁধন

জানি তুমি আসবে না আমার হয়ে
জানি তুমি কাঁদবে না আমায় ভেবে
শুধু জানি থামবে না আমার প্রতীক্ষার
এই প্রহর

বুঝেও বুঝি না তোমার কথা
শুনেও শুনি না তোমারই কথা
আসবে কল্পনায় দেই মনে সান্তনা

একি অপরাধ আমার তোমায় ভালোবাসা
প্রতিদানে ভালোবাসা চাওয়া
এই প্রেম মানে না কোনো বাঁধন

জানি তুমি আসবে না আমার হয়ে
জানি তুমি কাঁদবে না আমায় ভেবে
শুধু জানি থামবে না আমার প্রতীক্ষার
এই প্রহর

সারাদিন কাটে তোমায় ভেবে
সারারাত কাটে তোমারই স্বপ্নে
তবুও কাটে না অপেক্ষার এই প্রহর

একি অপরাধ আমার তোমায় ভালোবাসা
প্রতিদানে ভালোবাসা চাওয়া
এই প্রেম মানে না কোনো বাঁধন

জানি তুমি আসবে না আমার হয়ে
জানি তুমি কাঁদবে না আমায় ভেবে
শুধু জানি থামবে না আমার প্রতীক্ষার
এই প্রহর

You May Also Like 'Miles and Shafin':
* Jaay Din Jaay
* Jaatiyo Sangeet-er Ditiyo Line
* Mon Chaay
* Bishonno Jochhona
* Oshohay


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.