Mon Chaay - Miles

মন চায়
Band: Miles
Album: Protiddhoni
miles-protiddhoni
Year: 2006
Singer: Shafin Ahmed



Mon Chay Lyrics by Miles

তোমাকেই করে অনুবাদ
স্বপ্নেরা আমার
প্রকৃতির এই ছায়াপথে
তৃষা খোজে তোমার
গোধুলির ঐ নিলীমায়
তোমাকেই মানায়
পাতা ঝড়ায় মন ছুয়ে
বল একবার আমার

মন চায় চায়
গানের ছন্দের সুরে সুরে তোমায়

প্রভাতে ফুলগুলো তুলে দেব হাতে
সুবাস নিয়ে ভেবো রয়েছি সাথে

গোধুলির ঐ নিলীমায়
তোমাকেই মানায়
পাতা ঝড়ায় মন ছুয়ে
বল একবার আমার

মন চায় চায়
গানের ছন্দের সুরে সুরে তোমায়

তেপান্তরের সীমায় নিয়ে যাব তোমায়
দেখে এসো প্রিয় রংধনু যেথায়

গোধুলির ঐ নিলীমায়
তোমাকেই মানায়
পাতা ঝড়ায় মন ছুয়ে
বল একবার আমার

মন চায় চায়
গানের ছন্দের সুরে সুরে তোমায়

তোমাকেই করে অনুবাদ
স্বপ্নেরা আমার
প্রকৃতির এই ছায়াপথে
তৃষা খোজে তোমার
গোধুলির ঐ নিলীমায়
তোমাকেই মানায়
পাতা ঝড়ায় মন ছুয়ে
বল একবার আমার

মন চায় চায়
গানের ছন্দের সুরে সুরে তোমায়

You May Also Like 'Miles and Shafin':
* Bishonno Jochhona
* Oshohay
* Rupkothar Rajotto
* Shaat Diner Tumi
* Dupur Belay
* Pothik
* Jol Rong
* Kepe Othye Mon
* Ontorzami
* Kotodin Dekhini Tomay


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.