Aami Je Kaar - LRB

আমি যে কার
Lyrics: Bappy Khan
Band: LRB
Album:  Shukh
Singer: Ayub Bachchu
Year: 1993



Aami Je Kaar Lyrics

ভোর রাতের নষ্ট প্রায় ভাতের মত
বিষাদ আমার ভালবাসা
টি স্টলে ষর পরা চায়ের মত
বিবর্ণ আমার প্রেম।
আর ডাস্টবিনের উচ্ছিষ্ট ময়লার মত
ছড়ানো ছিটানো আমার আবেগ
পঙ্গু ফড়িং এর মত থেমে থেমে উড়ে চলে
আমার অনুভুতি গুলো
বিরামহীন শ্যাওলা স্রোতের মত
জাগতিক অন্বেষণ আমার
হা হা হা হা

রঙচটা শেকর বনবাসী দেয়ালের মত
ঝরে পরে আমার ভাবনা বিশেষ
মাঝরাতে মুক্ত বাতায়নের মত
নিশ্চুপ আমার শুন্যতা...
সময়ের প্রতি উদাসী লোকাল ট্রেনের মত
ক্ষীণমান অপেক্ষায় রাখি প্রেমিকাকে

আমি যে কার, আমি যে আসলে কার মত
জানা হয়ে ওঠেনি এখনও।

You May Also Like Ayub Bachchu:
* Beparta
* Haashpatale
* Manush Bonam Omanush
* Rupali Guitar
* Ekjon Jaaroj Shontan


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.