Kemon Aacho - LRB

কেমন আছ
Lyrics: Ayub Bachchu
Band: LRB
Album:  Shukh
Singer: Tutul
Year: 1993



Kemon Aachho Lyrics

আমি জানিনা তুমি কেমন আছ
আমি জানিনা কতদূরে আছ
কি করে তুমি ভুলে আছ আমাকে
ধীরে ধীরে কেনো তুমি হারিয়ে গেছ

কেনো তুমি আমাকে একা করে দিয়ে গেলে আজ
জানিনা আমার কতটুকু ছিলো অপরাধ
কিছুই না জেনে
কিছুই না বুঝে
চলে গেছ
কি করে তুমি ভুলে আছ আমাকে
ধীরে ধীরে কেনো তুমি হারিয়ে গেছ

ভেবে ভেবে তোমাকে সারাক্ষন কেটে যায় আমার
মাঝে মাঝে ভাবি আমি এই বুঝি তুমি এলে আবার
কিছুই না জেনে
কিছুই না বুঝে
চলে গেছ
কি করে তুমি ভুলে আছ আমাকে
ধীরে ধীরে কেনো তুমি হারিয়ে গেছ

You May Also Like Ayub Bachchu:
* Ki Aashate
* Joto Beshi
* Shukh
* Aami Je Kaar
* Beparta


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.