Mone Porey - Warfaze

মনে পড়ে
Band: Warfaze
Album: Dhun (1997)
dhun
Singer: Sunjoy

 


Mone Pore Lyrics

মনে পড়ে সেই রাতের কথা
তুমি আমি নদী তীরে একা বসে
কত যে গান
কত যে সুর
কত যে কথা
মনে পড়ে কি তোমারো
বলো না আমায়
তুমি বলো না

বলো না আমায়
তুমি বলো না

মনে পড়ে
সেই দিনের কথা
কেঁদেছিলে
আমিতো কখনো চাইনি
তোমায় কষ্ট দিতে
তুমি কি তা জানো না
বলো না আমায়
তুমি বলো না

বলো না আমায়
তুমি বলো না

জানি আমি তুমি যে আমার
তবু কেন দিশেহারা
ভাবি আমি তুমি যে পাশে
তবু কেন আছো দুরে
মনে পড়ে…

জানি আমি এমনি জীবন
তবু জাগে মনে আশা
ভরে যাবে স্বপনে জীবন
যদি তুমি থাকো পাশে

You May Also Like:
* মুক্তি চাই
* অসামাজিক
* নেই প্রয়োজন
* রুপালি স্রোত
* অশনি সংকেত


You May Also Like 'Dhun Album'
* লোকজন কমে গেছে - LRB
* Dukkhe Harate - Feedback
* Hajar Borsha Raat - Souls
* Chiro Horit - Feelings
* Dure Bohu Dure - Ark
* Koto Raat - Ark
* Eker Vitor Tin - Feelings
* Palki - Souls
* Tumi Aamar - Feedback
* যে মানুষটি - LRB


Click on image to go:
https://nadimall.blogspot.com/2013/12/warfaze-song-list.html

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.