Shondha - Warfaze

সন্ধ্যা
Band: Warfaze
Album: Warfaze 1991
warfaze
Singer: Sunjoy

 


Shondha Lyrics

সন্ধ্যা নেমেছে
কোলাহল থেমে যাবে
নিঃঝুম নিথর নিশ্চুপ হবে এবার
গোধূলি রক্তিম রাতকে স্মরণ করায়
সারা বেলা বিষাদময় গ্লানি

প্রভু ক্ষমা কর ক্ষমা কর
আমার আবিলতা
প্রভু ক্ষমা কর আমার অসার ক্লান্তি
প্রভু ক্ষমা কর ক্ষমা কর
আমার আবিলতা
ক্ষুদ্র অহংকারে সারা বেলার অস্থিরতা

রাত নেমে এলো অনন্ত
নক্ষত্র এখানে নেই
বড় একা বড় অসহায়
আমি শুধু নিঃসঙ্গ আঁধারের স্থুলতায়
নির্বাক, নিশ্চুপ, গভীর এ বাগান

ফেলে যাবো সারা বেলা
চেনা সময়ের বাঁধন
ফেলে যাবো সারা বেলা
চেনা জগতের সীমা

আমি আমার নির্বাণ
দেখে যাবো সময়ের পর


You May Also Like:
* অন্ধ জীবন
* একে একে দুই
* বন্দী নিয়তি
* যখন
* কেউ নেই একা



Click on image to go:
https://nadimall.blogspot.com/2013/12/warfaze-song-list.html

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.