Onno Bhubon - Warfaze

অন্য ভুবন
Band: Warfaze
Album: Obaak Bhalobasha 1994
warfaze
Singer: Sunjoy

 


Onno Bhubon Lyrics

ভেঙ্গে যায় ঘুম অকারণ দুঃস্বপ্নে
পৃথিবী যেনো সাজানো এলোমেলো
কালবৈশাখীর উন্মাদ দাপটে
ভেঙ্গে দেয় ঘুম
ভেঙ্গে দেয়... ভেঙ্গে দেয় স্বপ্ন

ভেঙ্গে যায় ঘুম অকারণ দুঃস্বপ্নে
স্বপ্নই যেন কেমন প্রবল বাস্তব
শকুনের বাজে দৃষ্টি
নেকড়ের গর্জনে
ভেঙ্গে দেয় ঘুম
ভেঙ্গে দেয়... ভেঙ্গে দেয় স্বপ্ন

নিঃশ্বাসে আমার আতঙ্কের ছোঁয়া
হৃদপিন্ড আমার ছিটকে যেনো বেরোয়

ঘামে ভেজা শরীর বড় ক্লান্ত
বিশ্বাস না হয় বাইরে শুনশান সুন্দর পৃথিবী
ঝিঝির মায়াবী ডাক পূর্নিমা আকাশে
জানালা ভেঙ্গে আমার ঘরে উল্লাস হাওয়ার

বিছানা জুড়ে আমার এই ছায়া
বড় স্পষ্ট, প্রবল বাস্তব
বিছানা জুড়ে আমার এই ছায়া
বড় স্পষ্ট, প্রবল বাস্তব
স্বপ্ন যেন কেমন প্রবল বাস্তব
তবে কি এ বাস্তব কারো কোন স্বপ্ন
তবে কি আমি কারো ছায়া?


You May Also Like:
* জীবন ধারা
* মৌনতা
* ধুপছায়া
* রুপা চাঁদ
* ক্রমশ



Click on image to go:
https://nadimall.blogspot.com/2013/12/warfaze-song-list.html

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.