Bichchinno Aabeg - Warfaze

বিচ্ছিন্ন আবেগ
Band: Warfaze
Album: Warfaze
warfaze
Singer: Tushar

 


Bichchinno Aabeg Lyrics

একদিন আমি হেটে চলেছি পথে একা
হঠাৎ হোঁচট খেয়ে থমকে দেখি
চারিদিকে আঁধার
আঁধার আর আঁধার
আঁধার আর অজ্ঞতা
কোন দিন আমি গাইব সেই গান
যে গানে থাকবে না মলিন অহংকার
কোন দিন আমি গাইব সেই গান
যে গানে থাকবে শুধু জোসনার সচ্ছতা

আলোয় আলোয় ভরা চারিদিকে
তবু কেন ঘরে এত আঁধার
শুনি তবু শুনিনা
বুঝি তবু বুঝিনা
গানের মত গান নিয়ে কেন তাই
কোন দিন আমি গাইব সেই গান
যে গানে থাকবে মহাশুন্যের উদারতা
কোন দিন আমি গাইব সেই গান
যে গানে থাকবে সাগরের গানচিলের ডাক

বন্দী আমি নিজে নিস্তব্ধতায়
কন্ঠে আমার নেই কোন সুর
বন্ধ জানালার পাশে বসে আছি
ফুলের সুবাস পাই
আলোর দরজা খুলেও কেন খুলিনা
বারবার শুধু ছিটকে পড়ি
অশ্লীল কারাগারে
কি যেন কি পাবার
মোহে...........মোহে

একদিন আমি হেটে চলেছি পথে একা


You May Also Like:
* স্বাধিকার
* নিস্তব্ধতা
* কৈশোর
* আশা
* রাত্রি



Click on image to go:
https://nadimall.blogspot.com/2013/12/warfaze-song-list.html

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.