Oshamajik - Warfaze

অসামাজিক
Band: Warfaze
Album:  Oshamajik
warfaze
Year: 1998
Singer: Sunjoy

 


Oshamajik Lyrics

জানালার বাহিরে দেখি কত রং কত উৎসব
পর্দার আড়ালে থেকে দেখি আমি সব
আসতেও চাইনা আমি বাহিরে মাঝে সবার
নিজেকেও ভাবিনা আমি তোমাদেরই আরেক জন
বিক্ষোভের ভাষা হারিয়ে উন্মাদ আমার মন
সবই মিছে তোমার তামাশা নিয়মের মুখোশে

হে সমাজ, আমি চাই না তোমার আশ্রয়
হে সমাজ, আমি হয়েছি আজ নির্ভয়
আমি দেখতে চাই আমার স্বকীয়তা
আমি থাকব সবার ভিন্ন
হে সমাজ, আজ নেই যে মনে সংশয়

কত বেশি বদলে গেছে, সমাজের রীতিনীতি হায়
স্বার্থের ভূষনে মেকী সমাজ সেবক নেতার দল
অপরাধ সবারই আছে দেখে না দেখে সবাই
ঝঞ্ঝাট এড়িয়ে চলে সচকিত নাগরিক
একদিন হবে আমাদেরই জয়, থাকবে না
আর মনে কারো কোন সংশয়
সেই দিন হবে পৃথিবী যে
আলো ঝরা হাসি গানে ভরা

হে সমাজ, আমি অন্ধকারে আর নয়
হে সমাজ, আমি করব নাকো আর ভয়
আমি ভাঙ্গতে চাই সেই রীতিনীতি
যেথা অন্যায় হয় স্বীকৃত
হে সমাজ, আমি অন্ধকারে আর নয়


You May Also Like:
* নেই প্রয়োজন
* রুপালি স্রোত
* অশনি সংকেত
* বন্ধু
* ধুসর মানচিত্র



Click on image to go:
https://nadimall.blogspot.com/2013/12/warfaze-song-list.html


গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.