Melamesha - LRB

মেলামেশা
Lyrics: বাপ্পি খান
Album: বিস্ময়
Year: ১৯৯৮
Singer: আইয়ুব বাচ্চু



Melamesha Lyrics

যখন তুমি একলা থাকো
তোমার শোবার ঘরে
কিংবা যখন আকাশ দেখো
গোপন স্মৃতি ভেবে

তখন তোমার হৃদয় জুড়ে
অনেক অতীত কথা
আমার ছোঁয়া তোমার ছোঁয়ায়
অনেক মেলামেশা

এখন তুমি স্বপ্ন দেখো
তোমার মতন করে
বৃষ্টি হলে হাঁটছো পথে
অন্য কারও সাথে
ইচ্ছেগুলো এখন শুধু
রঙিন নকঁশীকাথা
তোমার চোখে আমার দুচোখ
অনেক মেলামেশা

এখন আমি একলা থাকি
আমার সুখের দেশে
ছন্নছাড়া কবিতা লিখি
একটু সুযোগ পেলে
তোমায় ঘিরে সাজাই আমি
আমার আকাশটা
তোমার হাসি আমার হাসি
অনেক মেলামেশা

You May Also Like Ayub Bachchu:
* Shesh Dekha (1) - Shesh Dekha
* Shesh Dekha (2) - Shesh Dekha
* Janar Kotha Noi - Taroka Mela
* Poth Theke Pothe - Adda
* Tara Vora Raate - Tara Vora Raate



Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.