Shopno Bodol - LRB

সপ্ন বদল
Lyrics: বাপ্পী খান
Album: বিস্ময়
Year: ১৯৯৮
Singer: আইয়ুব বাচ্চু



Shopno Bodol Lyrics

আমার স্বপ্নগুলো সব হারালো
দুঃখের সাগরে প্রবালের মত
তোমার দূঃখগুলো সব হারালো
মেঘেদের দেশে বরষার মত

তোমার আমার ভালবাসার আড়ালে
এলোমেলো ভুলগুলো গোপনে
কেন জানি ফিরে এসে হৃদয়ে
অগোছালো করেছিলো আমাকে

এখন আমি কিভাবে
বেঁচে থাকি কি নিয়ে
হৃদয় আমার কেঁদে যায়
স্মৃতিগুলো জড়িয়ে

আমার ফেলে আসা সেই দিনগুলো
রূপালী রাতের জোনাকীর মত
যত সুখ ছিলো তাই সব হারালো
রাতের আঁধারে কুয়াশার মত

জানি তুমি ভালবাস আমাকে
তবে কেন অভিনয়ে জড়ালে

আমার রাত্রি জাগা সেই ক্ষণগুলো
ফিরিয়ে দিতে তুমি পারো কি
কত স্বপ্ন ফিরে যায় এখনও
তোমাকে ছুঁয়ে নিত্য নিয়ত

আজও আমি ভালবাসি তোমাকে
তবে কেন অপরাধী সাজালে

You May Also Like Ayub Bachchu:
* Aakash Jora Bhalobasha
* Mon Pure Chhai Hoy
* Jaabe Jodi Chole Jao
* Sriti
* Melamesha


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.