O Amaar Chaader - Bannya

ও আমার চাঁদের
Lyrics & Music written by: Rabindranath Tagore
Written in: 1923



O Amaar Chaader Lyrics

ও আমার চাঁদের আলো, আজ ফাগুনের সন্ধ্যাকালে
ধরা দিয়েছ যে আমার পাতায় পাতায় ডালে ডালে॥
যে-গান তোমার সুরের ধারায় বন্যা জাগায় তারায় তারায়
মোর আঙিনায় বাজল গো, বাজল সে-সুর আমার প্রাণের তালে তালে॥
সব কুঁড়ি মোর ফুটে ওঠে তোমার হাসির ইশারাতে।
দখিন-হাওয়া দিশাহারা আমার ফুলের গন্ধে মাতে।
শুভ্র, তুমি করলে বিলোল আমার প্রাণে রঙের হিলোল--
মর্মরিত মর্ম গো,
মর্ম আমার জড়ায় তোমার হাসির জালে॥

O Amaar Chaader Singer
Rezwana Choudhury Bannya
rezwana-choudhury-bannya


You May Also Like:
* ও চাঁদ তোমায় দোলা দেবে
* ও মঞ্জরী ও মঞ্জরী
* Ogo Bodhu Sundori
* ওগো দখিন হাওয়া
* Onek Diner Moner Manush


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...
ফেইসবুক গ্রুপে যোগ দিন



No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.