Asha Nirasha - Miles

আশা নিরাশা
Written & Music by: Hamin Ahmed
Band: Miles
Album: Protisruti
miles-protisruti
Year: 1991
Singer: Shafin Ahmed



Asha Nirasha Lyrics by Miles

তুমি আমার চোখে চেয়ে
আশার প্রদীপ জ্বেলেছিলে
হাতে হাত রেখে বলেছিলে
চিরদিন আমার হয়ে থাকবে
আমি তো সেই দিন থেকে
তোমার পথ চেয়ে থাকি

ভালোবাসার স্বপ্ন দিয়ে
তোমাকে আমার করে নিলাম
কত স্বপ্নের মাঝে হারিয়ে গিয়ে
আশার প্রদীপ জ্বেলেছিলাম

তারপর একদিন তুমি বললে
তোমায় ভুলে যেতে
হারিয়ে গেলে আমার তুমি
কারো আশার প্রদীপ জ্বেলে দিলে

আমিতো সেই দিন থেকে
তোমার আশায় থেকে
নিরাশায় ফিরে গেলাম
তোমার স্মৃতি বুকে নিয়ে
কতো স্বপ্নের মাঝে হারিয়ে গিয়ে
আশার প্রদীপ নিভে দিলাম

আমিতো সেই দিন থেকে
তোমার আশায় থেকে
নিরাশায় ফিরে গেলাম
তোমার স্মৃতি বুকে নিয়ে
কতো স্বপ্নের মাঝে হারিয়ে গিয়ে
আশার প্রদীপ নিভে দিলাম


You May Also Like 'Miles':
* Firey Elena
* Ke Ora Rajhpothe
* Pata Jhore Jay
* Ghorey Loiya Jao
* E Monto Aar


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.