Ei To Shedin - Miles

এইতো সেদিন
Band: Miles
Album: Prottoy
miles-prottoy
Year: 1996
Singer: Shafin Ahmed



Ei To Shedin Lyrics by Miles

এইতো সেদিন কোন অকারণে
জানিনা চলে গেলে
কিছু কথা আজ অবসরে

তোমাকে কাছে চায়
জানি না কেন মন তোমায়
হারালে আরো কাছে চায়

তুমি ক্ষমা করে দিও আমায়
যদি ভুল বুঝে, কোন অপরাধে
আমি ব্যথা দিয়ে থাকি তোমায়
আমার এ হৃদয় শুধু তোমাকে চায়

জানি তুমি আর ফিরবে না
কেন যে মন মানেনা
শূন্যতা ভরা এ জীবন
আধারে হারিয়ে যায়
নিরবে দিন কেটে যায়
একাকি তোমারি আশায়

তুমি ক্ষমা করে দিও আমায়
যদি ভুল বুঝে, কোন অপরাধে
আমি ব্যথা দিয়ে থাকি তোমায়
আমার এ হৃদয় শুধু তোমাকে চায়

নিসঙ্গ জীবন তোমাকে ঘিরে
একে যায় স্বপ্নের ছবি
নাইবা হলে শুধুই আমার
বন্ধু হয়ে থেক চিরকাল

তুমি ক্ষমা করে দিও আমায়
যদি ভুল বুঝে, কোন অপরাধে
আমি ব্যথা দিয়ে থাকি তোমায়
আমার এ হৃদয় শুধু তোমাকে চায়

নিরবে দিন কেটে যায়
একাকি তোমারি আশায়

তুমি ক্ষমা করে দিও আমায়
যদি ভুল বুঝে, কোন অপরাধে
আমি ব্যথা দিয়ে থাকি তোমায়
আমার এ হৃদয় শুধু তোমাকে চায়


You May Also Like 'Miles':
* Jholmole Bikele
* Shopney
* Frustration
* Onabil Bishshashe
* Jibon


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.