E Shomoy - Miles

এ সময়
Band: Miles
Album: Prottoy
miles-prottoy
Year: 1996
Singer: Shafin Ahmed



E Shomoy Lyrics by Miles

স্তব্ধ নিঝুম ঘুমিয়ে গেছে এ শহর
ব্যস্ত পথে থেমে গেছে সব কোলাহল
জেগে একা আমি আর সাথে মোর
এ সময়
বৃষ্টিভেজা পথ মোর একাকী
সাথী হয়

নিয়ন আলো ঝিমিয়ে পড়া এ পথে
নীল বেদনা জড়িয়ে আছে আমাকে
হারালে কোথায় কুয়াশা হয়ে কোন
আঁধারে
নিদ্রাবিহীন ক্লান্ত এ দুচোখ
খুঁজেছে

যতদূরে থাক না আমাকে ছেড়ে
হারাতে দেব না আমি বেদনার সুরে
থেমে যায় এ সময়

নিয়ন আলো ঝিমিয়ে পড়া এ পথে
নীল বেদনা জড়িয়ে আছে আমাকে
হারালে কোথায় কুয়াশা হয়ে কোন
আঁধারে
নিদ্রাবিহীন ক্লান্ত এ দুচোখ
খুঁজেছে

যতদূরে থাক না আমাকে ছেড়ে
হারাতে দেব না আমি বেদনার সুরে
থেমে যায় এ সময়

স্তব্ধ নিঝুম ঘুমিয়ে গেছে এ শহর
ব্যস্ত পথে থেমে গেছে সব কোলাহল
জেগে একা আমি আর সাথে মোর
এ সময়
বৃষ্টিভেজা পথ মোর একাকী
সাথী হয়

যতদূরে থাক না আমাকে ছেড়ে
হারাতে দেব না আমি বেদনার সুরে
থেমে যায় এ সময়


You May Also Like 'Miles':
* Tumi Nai
* Vulbona Tomake
* Premer Agun
* Ei to Shedin
* Jholmole Bikele


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.