Bhulbona Tomake - Miles

ভুলবো না তোমাকে
Band: Miles
Album: Prottoy
miles-prottoy
Year: 1996
Singer: Shafin Ahmed

<

Bhulbona Tomake Lyrics by Miles

বিস্ময়! ছিলে তুমি স্বপ্ন আমার
কাছে পাবো না জানি তোমাকে তো আর
কাটত সময় কত গল্প করে
বলতে ভালোবাসি হাতটি ধরে

আমি ভুলবো না, আমি ভুলবো না
আমি ভুলবো না তোমাকে

স্বপ্ন প্রহরগুলো মনে পড়ে যায়
সোনালী আবেগ কাছে ডাকতো আমায়
সৃতিগুলো আজ শুধু আবেশে জড়ায়
ব্যার্থ এ মন শুধু আমাকে কাঁদায়

আমি ভুলবো না, আমি ভুলবো না
আমি ভুলবো না তোমাকে

প্রেম কি ছিলো না, ছিলো শুধু প্রহসন
চেয়েছি নিবিড় করে শুধু অকারণ
তোমারই ছবি মনে তুমি কাছে নেই
অন্যের হয়ে গেলে খুব সহজেই

কেন থাকলে না কেন থাকলে না
কেন থাকলে না আমার হয়ে
আমি ভুলবো না, আমি ভুলবো না
আমি ভুলবো না তোমাকে

দিশেহারা হয়ে পড়ে আছি তবু
পারিনি মেনে নিতে ভুলে যাবে কভু
চলে গেলে কেন একা ফেলে, আমাকে

তোমার অবুঝ মন বোঝেনি তখন
হয়তো পারিনি হতে তোমারি মতন
হৃদয় মাঝে সৃতিচিহ্ন রেখে
প্রেমের সমাধি মনে গেলে যে এঁকে

আমি ভুলবো না, আমি ভুলবো না
আমি ভুলবো না তোমাকে

কেন থাকলে না কেন থাকলে না
কেন থাকলে না আমার হয়ে

আমি ভুলবো না, আমি ভুলবো না
আমি ভুলবো না তোমাকে


You May Also Like 'Miles':
* Premer Agun
* Ei to Shedin
* Jholmole Bikele
* Shopney
* Frustration


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.