Tomar Aashay - Miles

তোমার আশায়
Band: Miles
Album: Proyash
miles-proyash
Year: 1997
Singer: Shafin Ahmed



Tomar Ashay Lyrics by Miles

মনের জানালা খুলে রেখেছি
শুধু তোমার আশায় আশায়
তুমি এলেনা ছুয়ে দিলে না হৃদয়।

সোনালি রোঁদে শিশির যেমন
রঙে রঙে হারায়
গোধূলি ক্ষণে আকাশ যেমন
সাঝেরও প্রদীপ জ্বালায়

আমি সেই ভোরে তোমাকে
কাছে পেতে চাই
আমি সেই সাঁঝে তোমাকে
ফিরে পেতে চাই

সোনালি রোঁদে শিশির যেমন
রঙে রঙে হারায়
গোধূলি ক্ষণে আকাশ যেমন
সাঝেরও প্রদীপ জ্বালায়

বুকের এই গভীরে তুমি শুধু তুমি
সুখেরই স্বপনে তুমি শুধু তুমি

বুকেরই গভীরে তুমি শুধু তুমি
আছো কি মায়া জড়িয়ে
সুখেরই স্বপনে তুমি শুধু তুমি
যেও না কভু হারিয়ে

মনের জানালা খুলে রেখেছি
শুধু তোমার আশায় আশায়
তুমি এলেনা ছুয়ে দিলে না হৃদয়।

বুকেরই গভীরে তুমি শুধু তুমি
আছো কি মায়া জড়িয়ে
সুখেরই স্বপনে তুমি শুধু তুমি
যেও না কভু হারিয়ে

আমি রাত জাগা প্রহরে একা ভেবে যাই
শুধু যাই ডেকে তোমাকে তুমি পাঁশে নাই

সোনালি রোঁদে শিশির যেমন
রঙে রঙে হারায়
গোধূলি ক্ষণে আকাশ যেমন
সাঝেরও প্রদীপ জ্বালায়

ফাগুনে শ্রাবণে তুমি শুধু তুমি
দিয়েছি এ মন তোমাকে
জীবনে মরনে তুমি শুধু তুমি
যেও না ভুলে আমাকে

মনের জানালা খুলে রেখেছি
শুধু তোমার আশায় আশায়
তুমি এলেনা ছুয়ে দিলে না হৃদয়।

ফাগুনে শ্রাবণে তুমি শুধু তুমি
দিয়েছি এ মন তোমাকে
জীবনে মরনে তুমি শুধু তুমি
যেও না ভুলে আমাকে

আমি রাত জাগা প্রহরে একা ভেবে যাই
শুধু যাই ডেকে তোমাকে তুমি পাঁশে নাই

সোনালি রোঁদে শিশির যেমন
রঙে রঙে হারায়
গোধূলি ক্ষণে আকাশ যেমন
সাঝেরও প্রদীপ জ্বালায়

আমি সেই ভোরে তোমাকে
কাছে পেতে চাই
আমি সেই সাঁঝে তোমাকে
ফিরে পেতে চাই

বুকেরই গভীরে তুমি শুধু তুমি
আছো কি মায়া জড়িয়ে
সুখেরই স্বপনে তুমি শুধু তুমি
যেও না কভু হারিয়ে

আমি রাত জাগা প্রহরে একা ভেবে যাই
শুধু যাই ডেকে তোমাকে তুমি পাঁশে নাই

সোনালি রোঁদে শিশির যেমন
রঙে রঙে হারায়
গোধূলি ক্ষণে আকাশ যেমন
সাঝেরও প্রদীপ জ্বালায়

আমি সেই ভোরে তোমাকে
কাছে পেতে চাই
আমি সেই সাঁঝে তোমাকে
ফিরে পেতে চাই


You May Also Like 'Miles and Shafin':
* Neel Noyon
* Prothom Tumi
* Nirbashita
* Nebo Dokhol Kore
* Kaachhe Pete Chai


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.