Ridoyhina - Miles

হৃদয়হীনা
Band: Miles
Album: Prottasha
miles-prottasha
Year: 1993
Singer: Shafin Ahmed



Ridoyhina Lyrics by Miles

কেঁদে যায় এই মন কেঁদে যায়
কেটে যায় এ জীবন কেটে যায়
ও হৃদয়হীনা
কখনো কি তোমার মনে পড়ে না
আমাকে

কত স্মৃতি মাখা দিনগুলো
কেন কুয়াশায় শুধু ঢেকে যায়
নিঃসঙ্গ এখন একাকি
দিন কেটে যায় বিরহ ব্যাথায়

ও হৃদয়হীনা
কখনো কি তোমার মনে পড়ে না
আমাকে

কেঁদে যায় এই মন কেঁদে যায়
কেটে যায় এ জীবন কেটে যায়

ও হৃদয়হীনা
মনে কি পড়ে না আমাকে

নিঃশব্দ নীলিমাতে যে
খুজেছি তোমায় একা নিরালায়
জানি আসবে না ফিরে যে
তবুও আশায় বসে থাকি হায়

ও হৃদয়হীনা
কখনো কি তোমার মনে পড়ে না
আমাকে

কেঁদে যায় এই মন কেঁদে যায়
কেটে যায় এ জীবন কেটে যায়

ও হৃদয়হীনা
কখনো কি তোমার মনে পড়ে না
আমাকে

কেঁদে যায় এই মন কেঁদে যায়
কেটে যায় এ জীবন কেটে যায়


You May Also Like 'Miles':
* Dhiki Dhiki
* Neela
* Rimjhim
* Bhalobashona
* Shopno Vongo


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.