Kaal Shara Raat - Ayub Bachchu

কাল সারারাত
Written By: Bakul
Music By: Ayub Bachchu
Album:  Moyna
Year: 1988
Singer: Ayub Bachchu



Kaal Shara Raat Lyrics

কাল সারারাত তোমারি কাকন যেন
কানে কানে রিনিঝিনি বেজেছে
আমাকে ডেকে ডেকে রাত্রির নিশিতে
তোমারও ভালবাসার ঐ আবিরে মেখেছে।

কুহেলী ক্রন্দনে ভোরের বাতাসে
তোমারি এই ছবি এই মনে আসে
কুহেলী ক্রন্দনে ভোরের বাতাসে
তোমারি ওই ছবি এই মনে আসে।

সব কিছু ভুলিয়ে মন মাঝে মিশেছে
সব কিছু ভুলিয়ে মন মাঝে মিশেছে

আমাকে ডেকে ডেকে রাত্রির নিশিতে
তোমারও ভালবাসার ঐ আবিরে মেখেছে।

নীলিমার নীল রঙে মেখে আমাকে
সাজালে কি অরুপ সাজে আমাকে
নীলিমার নীল রঙে মেখে আমাকে
সাজালে কি অরুপ সাজে আমাকে

সব কিছু ভুলিয়ে মন মাঝে মিশেছে
সব কিছু ভুলিয়ে মন মাঝে মিশেছে
আমাকে ডেকে ডেকে রাত্রির নিশিতে
তোমারই ভালবাসার ঐ আবিরে মেখেছে।


You May Also Like Ayub Bachchu:
* Onek Ratri
* Maanobota
* Haashorer Moydane
* Train
* Ore Ke Bolere


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.