O Bondhu Tomay - Ayub Bachchu

ও বন্ধু তোমায়
Written By: Ayub Bachchu
Music By: Ayub Bachchu
Album:  Moyna
Year: 1988
Singer: Ayub Bachchu



O Bondhu Tomay Lyrics

ও বন্ধু তোমায়
যখনই মনে পড়ে যায়
বুকেরই মাঝে বড় বেশি ব্যথা বাজে
আমার ইচ্ছে করে
প্রান ভরে তোমায় দেখি
আমায় কথা দাও
কখনও ছেড়ে চলে যাবে না।

যখন আমি অনেক ব্যথা পেয়ে পেয়ে
নিজেকে নিয়েছি শামুকের মত গুটিয়ে
তখন তুমি এলে অনেক ভালবাসা নিয়ে
আমার প্রতিটি নিঃশ্বাসে বিশ্বাস হয়ে।

তুমি থেকো আমার হৃদয়য়ের প্রতি বাকে বাকে
পলকের জন্যে হারাতে আমি চাই না তোমায়।

ও বন্ধু তোমায়
যখনই মনে পড়ে যায়।

বুকের মাঝে নীল রঙের ঐ দুঃখগুলো
নিজের হাতে করে দিলে সব এলোমেলো
এবার আমার সুখে থাকার সময় হোল
জানা ছিল না ভালবাসা এত ভাল।

কি দিয়ে তোমায় জড়িয়ে আজ রাখি আমি
কানে কানে বলনা কততুকু ভালবাস আমায়


You May Also Like Ayub Bachchu:
* Kaal Shara raat
* Onek Ratri
* Maanobota
* Haashorer Moydane
* Train


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.