Aabaro Elomelo - LRB

আবারো এলোমেলো
Lyrics: Saber Haque
Band: LRB
Album:  Tobuo
Singer: Ayub Bachchu
Year: 1994



Aabaro Elomelo Lyrics

মৃদু আলো ডিম লাইটে
কেউ নেই আশে পাশে
জীবনের পুঁজি ক্ষয় করে
সময় বয়ে চলেছে, নিমিষে

জলচর প্রাণীর মতো
আলো পোহাচ্ছে
আমার একাকিত্ত
থেমে আসা বৃষ্টির
ফোটার মতো ঝরছে
আমার এই মুহূর্ত
কখন যে ঘুমিয়ে পড়েছি বুঝিনি।

এখন আমি স্বপ্নের পথে হাঁটছি
যেন মাকড়সার মতো
এই পথ যেন আমার
কত পরিচিত।
আঁধার অনেক আঁধার চারিপাশে
মন বলে তুমি আছো
ডাকলেই সাড়া দেবে তুমি
আঁধারকে করে দেবে আলোময়।

প্রতীক্ষা আর ব্যাকুলতাকে
করেছে উপহাস
তোমার নীরবতা।
তবুও তোমাকেই ডেকেছি আমি
আঁধারে চিৎকার করে।

ঘুম ভেঙ্গে গেলো
স্বপ্নটা কেনো এলো
ভুলে থাকা হলো
আবারো এলোমেলো

You May Also Like Ayub Bachchu:
* Raat Jaaga Paakhi
* Gyaner Achole
* Dukhini
* Aamar Bangladesh
* Ondho Meye


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.