19 Kingba Kuri - LRB

১৯ কিংবা কুঁড়ি
Lyrics: Kawser Ahmed Chowdhury
Band: LRB
Album:  Tobuo
Singer: Ayub Bachchu
Year: 1994



19 Kingba Kuri Lyrics

দেয়াল ঘড়িতে এগারোটা বেজে কুঁড়ি।
জানালার কাছে রাত জাগে একা ঊর্মিলা চৌধুরী॥
উপন্যাসের পাতায় যখন এই কথাগুলো পড়ি।
তখন আমার বয়স হয়তো ১৯ কিংবা কুঁড়ি॥

মনে আছে আজো সেই নায়িকার ব্যথা,
ঢেউ তুলেছিলো আমার তরুণ প্রাণে,
আমার রাতের ঘুম করেছিল চুরি।
তখন আমার বয়স হয়তো ১৯ কিংবা কুঁড়ি॥

জানিনা কোথায় হারিয়ে গিয়েছে সেই কাব্যের কবি।
আর উপন্যাসের নায়িকা সেই যে ঊর্মিলা চৌধুরী॥

মনে পড়ে নাতো সেই গল্পের শেষে,
কি যে ঘটেছিলো সেই রাত অবসানে।
ঘড়ির কাঁটার পথ দিয়েছিলো পাড়ি।
তখন আমার বয়স হয়ত ১৯ কিংবা কুঁড়ি॥

You May Also Like Ayub Bachchu:
* Aami Chai
* Abaro Elomelo
* Raat Jaaga Paakhi
* Gyaner Achole
* Dukhini


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.