Raat Jaga Pakhi - LRB

রাত জাগা পাখী
Lyrics: Anil De
Band: LRB
Album:  Tobuo
Singer: Ayub Bachchu
Year: 1994



Raat Jaga Pakhi Lyrics

রাত জাগা পাখী হয়ে
জেগে আছি তুমি আমি
তুমিও কি তাই ভাবছ
এখন যা ভেবেছি আমি
সারাটি ক্ষণ

মনে পড়ে আজ সেই প্রেমের প্রথম দিন
ভালোবাসার যত উপমা ছিল
বলেছি তোমাকে সেই দিন।
সেই দিন থেকে আমি
এই বুকের গভিরে
সুখে দুঃখে তোমাকে এই অন্তরে
অনুভব করেছি।

তুমিও কি তাই ভাবছ
এখন যা ভেবেছি আমি
সারাটি ক্ষণ

যে কটা দিন আর বাকী আছে জীবনে
তুমি সৃতি হয়ে রবে মিশে আমাতে সেখানে
একই অনুভব বয়ে চলেছি দুজন
তোমাকেই ঘিরে স্বপ্ন আমার
থাকবে বাকিটা জীবন

তুমিও কি তাই ভাবছ
এখন যা ভেবেছি আমি
সারাটি ক্ষণ

You May Also Like Ayub Bachchu:
* Gyaner Achole
* Dukhini
* Aamar Bangladesh
* Ondho Meye
* Tomake Cheyechhi


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.