Bharakhata Guitarer - Ayub Bachchu

ভাড়াখাটা গীটারের ভাড়াটে প্রেমিক
Lyrics:  নিয়াজ আহমেদ অংশু
Album: সময়

Year: ১৯৯৯
Singer: আইয়ুব বাচ্চু



Bharakhata Guitarer Lyrics

এই শহরের সরাইখানায়
আমি যাযাবর ভীনদেশী
ভাডাখাটা গীটার সঙ্গী আমার
আমি দুঃখের প্রতিবেশী
আমি ভাডাখাটা গীটারের ভারাটে প্রেমিক
প্রতিটি রাতে স্বপ্ন দেখি
একদিন সব আমারই হবে
আজ না হলেও কালতো ঠিকই

সুখের বাজারে বিক্রি-বাটায়
স্বপ্ন বিলাই; বাক্স ভরা
কেউ না জানুক আমিতো জানি
আমার কিছু নেই; দুঃখ ছাড়া

আমার সুখের কান্না হাসি
মানুষ কাঁদায়; মানুষ হাসায়
মনের ভেতর মানুষ আমি
অনেক আগেই বাকীর খাতায়

You May Also Like Ayub Bachchu:
* Aar Kedona
* Rokter Chhobi
* Tumi Nou
* Noshto Hobo Keno
* Priyotoma


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.