Shesh - Ayub Bachchu

শেষ
Lyrics:  নিয়াজ আহমেদ অংশু
Album: সময়

Year: ১৯৯৯
Singer: আইয়ুব বাচ্চু



Shesh Lyrics

অকুল অন্ধকার
ঝাঁপ দেই সব ভুলে
ডুবে যাই নিমিষেই নিমিষেই

জানি ডুবে যেতে যেতে
মিলিয়ে যাবে
যতো পুরোনো ফাঁদ
তুমি বুনে রেখেছিলে
শুন্য হবে আমার অপরাধ
একান্ত আমার
পুরনো গন্ধটাও
মিলিয়ে যাবে
হারিয়ে যাবে গায়েবী শোকে
গল্পের কড়িকাঠে
তুমি জন্ম দেবে
আমাকে
অন্য আমাকে আর আমি
ডুবে যেতে যেতে যেতে
হবো আপন
আরও আপন আরও আপন

হারিয়ে যাবে গায়েবী শোকে
গল্পের কড়িকাঠে
জন্ম দেবে
অন্য আমাকে
অন্য আমাকে আর আমি
ডুবে যেতে যেতে যেতে
হবো আপন

জানি ডুবে যেতে যেতে
মিলিয়ে যাবে
যতো পুরোনো ফাঁদ
তুমি বুনে রেখেছিলে
শুন্য হবে আমার অপরাধ
একান্ত আমার
পুরনো গন্ধটাও

You May Also Like Ayub Bachchu:
* Bharakhata Guitarer Bharate Premik
* Aar Kedona
* Rokter Chhobi
* Tumi Nou
* Noshto Hobo Keno


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.