Aami Kaan Pete Roi - Bannya

আমি কান পেতে রই
Lyrics & Music written by: Rabindranath Tagore
Written in: 1922

 


Aami Kaan Pete Roi Lyrics

আমি কান পেতে রই ও আমার আপন হৃদয়গহন-দ্বারে বারে বারে
কোন্ গোপনবাসীর কান্নাহাসির গোপন কথা শুনিবারে-- বারে বারে ॥
ভ্রমর সেথা হয় বিবাগি নিভৃত নীল পদ্ম লাগি রে,
কোন্ রাতের পাখি গায় একাকী সঙ্গীবিহীন অন্ধকারে বারে বারে ॥
কে সে মোর কেই বা জানে, কিছু তার দেখি আভা।
কিছু পাই অনুমানে, কিছু তার বুঝি না বা।
মাঝে মাঝে তার বারতা আমার ভাষায় পায় কি কথা রে,
ও সে আমায় জানি পাঠায় বাণী গানের তানে লুকিয়ে তারে বারে বারে ॥

Aami Kaan Pete Roi Singer

Rezwana Choudhury Bannya
rezwana-choudhury-bannya

You May Also Like:
* আমি তারেই খুঁজে
* Aami Tarei Jani
* Jaani Jaani Tomar
* Kon Aalote Praner Pradip
* Mon Re Ore Mon


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.