Firiye Dao - miles

ফিরিয়ে দাও আমার প্রেম
Band: Miles
Album: Prottasha
miles-prottasha

Year: 1993
Singer: Shafin Ahmed
Comment: The music and tune of this song was illegally copied for the Hindi song "Oh Jana" in the Indian film Murder (2004).



Firiye Dao Lyrics by Miles

নিঃস্ব করেছ আমায়
কি নিঠুর ছলনায়
তুমি হীনা এ হৃদয় আমার
একাকী অসহায়

পেয়ে হারানোর বেদনায়
পুড়ে চলেছি সারাক্ষণ
কেন তুমি মিছে মায়ায়
বেঁধেছিলে আমায় তখন

ফিরিয়ে দাও আমার প্রেম
তুমি ফিরিয়ে দাও
ফিরিয়ে দাও দিনগুলি
এই ভাবে চলে যেও না

আমার হৃদয়জুড়ে
শুধু তুমি ছিলে
যত সুখ ছিল মনে
কেন মুছে দিলে

পেয়ে হারানোর বেদনায়
পুড়ে চলেছি সারাক্ষণ
কেন তুমি মিছে মায়ায়
বেঁধেছিলে আমায় তখন

ফিরিয়ে দাও আমার প্রেম
তুমি ফিরিয়ে দাও
ফিরিয়ে দাও দিনগুলি
এই ভাবে চলে যেও না

অকারণ অভিমানে
তুমি চলে যেও না
মায়াবী এ বাঁধন ছিঁড়ে
দূরে সরে যেও না

পেয়ে হারানোর বেদনায়
পুড়ে চলেছি সারাক্ষণ
কেন তুমি মিছে মায়ায়
বেঁধেছিলে আমায় তখন

ফিরিয়ে দাও আমার প্রেম
তুমি ফিরিয়ে দাও
ফিরিয়ে দাও দিনগুলি
এই ভাবে চলে যেও না

নিঃস্ব করেছ আমায়
কি নিঠুর ছলনায়
তুমি হীনা এ হৃদয় আমার
একাকী অসহায়

পেয়ে হারানোর বেদনায়
পুড়ে চলেছি সারাক্ষণ
কেন তুমি মিছে মায়ায়
বেঁধেছিলে আমায় তখন

ফিরিয়ে দাও আমার প্রেম
তুমি ফিরিয়ে দাও
ফিরিয়ে দাও দিনগুলি
এই ভাবে চলে যেও না


You May Also Like 'Miles':
* Kotokaal Khujbo Tomay
* Jadu
* Noshto Oteet
* Pahari Meye
* Ridoyheena


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.