Jadu - Miles

যাদু
Band: Miles
Album: Prottasha
miles-prottasha
Year: 1993
Singer: Shafin Ahmed
Comment: This song is converted in Bangla Version from it's English version "It's Magic" by Miles.



To listen it's English version, click here "It's Magic"

Jadu Lyrics by Miles

শোন প্রিয় কত যতনে
এঁকেছি যে তোমায় আমার এই মনে
কি যাদু তোমার প্রেমে
কি যাদু তোমার চোখে

নীরবে এসে দিয়েছো দোলা
মৃদু হাওয়ার মত আমার স্বপনে
কি যাদু তোমার প্রেমে
কি যাদু তোমার চোখে

আমি তোমায় যে চাই
কাছে যেন পাই চিরদিন

তোমায় করেছি আপন
তুমি আমারই জীবন
তুমি যে সকল আশার প্রেরনা
ভেঙ্গে দিও না মন
কেড়ে নিও না স্বপন
তুমি যে আমার শেষ ঠিকানা

নীরবে এসে দিয়েছো দোলা
মৃদু হাওয়ার মত আমার স্বপনে
কি যাদু তোমার প্রেমে
কি যাদু তোমার চোখে

আমি তোমায় যে চাই
কাছে যেন পাই চিরদিন

তোমায় করেছি আপন
তুমি আমারই জীবন
তুমি যে সকল আশার প্রেরনা
ভেঙ্গে দিও না মন
কেড়ে নিও না স্বপন
তুমি যে আমার শেষ ঠিকানা

শোন প্রিয় কত যতনে
এঁকেছি যে তোমায় আমার এই মনে
কি যাদু তোমার প্রেমে
কি যাদু তোমার চোখে


You May Also Like 'Miles':
* Noshto Oteet
* Pahari Meye
* Ridoyheena
* Dhiki Dhiki
* Neela


Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.