Din Gelo - Obscure

দিন গেলো
Band - Obscure
Album - Opekkhay Theko
obscure-opekkhay-theko

Year- 2007
Singer -

 


Din Gelo Lyrics

দিন গেলো
তোমারই পরশে
মন ছিলো
সুখেরই আবেশে

এভাবে বুনেছি হৃদয়ে স্বপন
এখানে আমি এখানে তুমি
কি করে তোমাকে
ভুলে যাব এই আমি

দিন গেলো
তোমারই পরশে
মন ছিলো
সুখেরই আবেশে

জ্যোৎস্না গুলো আজ শুধু তোমার
দীর্ঘশ্বাসে বাস একা আমার
পূর্নিমারই চাঁদ দিলাম তোমায়
আধার ঘেরা রাত দিও আমায়

এভাবে বুনেছি হৃদয়ে স্বপন
এখানে আমি এখানে তুমি
কি করে তোমাকে
ভুলে যাব এই আমি

ভেসে যাওয়া মেঘ শুধু তোমার
কুয়াষাতে বাস একা আমার
মেঘের পালকিতে ভাস তুমি
ঝরা পাতাতে রব আমি

এভাবে বুনেছি হৃদয়ে স্বপন
এখানে আমি এখানে তুমি
কি করে তোমাকে
ভুলে যাব এই আমি

দিন গেলো
তোমারই পরশে
মন ছিলো
সুখেরই আবেশে

এভাবে বুনেছি হৃদয়ে স্বপন
এখানে আমি এখানে তুমি
কি করে তোমাকে
ভুলে যাব এই আমি


You May Also Like Obscure:
* E Faagun
* Onno Kaaro Nou
* Tomar Aamar Mon
* Kemon Achho
* Chinno



Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.