Eto Taa Raat - Obscure

এতটা রাত
Band - Obscure
Album - Ichchher Dakadaki

Year - 2009
Singer - Tipu

 


Eto Taa Raat Lyrics

এতটা রাত জেগে আমি দেখিনি ধ্রুবতারা
এতটা পথ হেঁটে আমি এখনো পথহারা
এতটা আঁধার ভেঙ্গে এসে দেখিনি সূর্যোদয়
এতটা ভালোবাসার পরেও তুমি আমার নয়

কতোটা মেঘ জমলে বুকে বৃষ্টি নামে চোখে
কতটা আলো হারালে মন আঁধারে যায় ঢেকে
আর কতটা বাসলে ভালো হতে না আর অন্য কারো

এতটা আঁধার ভেঙ্গে এসে দেখিনি সূর্যোদয়
এতটা ভালোবাসার পরেও তুমি আমার নয়

কতটা ঝড় উঠলে বুকে কষ্ট চারিদিকে
কতটা বিষাদ ছুঁয়ে গেলে মন হারায় নিজেকে
আর কতটা বাসলে ভালো হতে না আর অন্য কারো

এতটা আঁধার ভেঙ্গে এসে দেখিনি সূর্যোদয়
এতটা ভালোবাসার পরেও তুমি আমার নয়

এতটা রাত জেগে আমি দেখিনি ধ্রুবতারা
এতটা পথ হেঁটে আমি এখনো পথহারা
এতটা আঁধার ভেঙ্গে এসে দেখিনি সূর্যোদয়
এতটা ভালোবাসার পরেও তুমি আমার নয়


You May Also Like Obscure:
* Bhalo Theko
* Debona
* Ichhchher Dakadaki
* Jafrani Rong
* Rojonee Kaate



Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.