Opekkhay Theko - Obscure

অপেক্ষায় থেকো
Band - Obscure
Album - Opekkhay Theko
obscure-opekkhay-theko

Year- 2007
Singer - Tipu

 


Opekkhay Theko Lyrics

অপেক্ষায় থেকো...
বৃষ্টি হয়ে নামবো আমি
আঁচল পেতে রেখো
অপেক্ষায় থেকো...
রোদ্দুর হয়ে আসবো আমি
মুঠো খুলে রেখো

চোখের তারায় স্বপ্ন এঁকো
স্বপ্নের রং স্বপ্নে মেখো
অপেক্ষায় থেকো

অপেক্ষায় থেকো
বৃষ্টি হয়ে নামবো আমি
 আঁচল পেতে রেখো

অপেক্ষায় থেকো
অভিমানী মন হারানো
দূর আকাশ পানে
অপেক্ষায় থেকো
সকাল বেলার আলসেমিতে
সুখ পাখির গানে

চোখের তারায় স্বপ্ন এঁকো
স্বপ্নেরই রং স্বপ্নে মেখো
অপেক্ষায় থেকো

অপেক্ষায় থেকো
বৃষ্টি হয়ে নামবো আমি
আঁচল পেতে রেখো

অপেক্ষায় থেকো
গোধূলির মন উদাসী
আলো আধারে
অপেক্ষায় থেকো...
ভালোবাসার সুখ পিয়াসী
জল নদীর ধারে

চোখের তারায় স্বপ্ন এঁকো
স্বপ্নেরই রং স্বপ্নে মেখো
অপেক্ষায় থেকো...

অপেক্ষায় থেকো...
বৃষ্টি হয়ে নামবো আমি
আঁচল পেতে রেখো
অপেক্ষায় থেকো...
রোদ্দুর হয়ে আসবো আমি
মুঠো খুলে রেখো

চোখের তারায় স্বপ্ন এঁকো
স্বপ্নেরই রং স্বপ্নে মেখো
অপেক্ষায় থেকো...

অপেক্ষায় থেকো...
বৃষ্টি হয়ে নামবো আমি
আঁচল পেতে রেখো


You May Also Like Obscure:
* Bangladesh
* Aaari
* Eibar Shesh Hok
* Aamar Buke
* Oshonkho Bar
* Eto Taa Raat



Click on image to go:

গানটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...


No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.